চাকরির পত্রিকা

সাপ্তাহিক চাকরির খবর পত্রিকাঃ ১০ নভেম্বর, ২০২৩

সাপ্তাহিক চাকরির খবর” পত্রিকা হলো একটি সাপ্তাহিক মুদ্রিত প্রকাশনা যা বেকার বা চাকরি খোঁজতে থাকা ব্যক্তিদের জন্য প্রযুক্ত তথ্য ও সংবাদ সরবরাহ করে। এই পত্রিকা সাপ্তাহিক ভাবে প্রকাশিত হয় এবং  পুরো সপ্তাহের সরকারি, বেসরকারি, ব্যাংক, বীমা, এনজিও, কোম্পানি সহ গুরুত্বপূর্ণ বিভিন্ন প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়ে থাকে। তাই সপ্তাহের শেষে এই পত্রিকায় ব্যাপক চাহিদা লক্ষ্য করা যায়।

টেকনো ইনফো বিডি'র প্রিয় পাঠকঃ নিয়মিত চাকরির আপডেট পেতে আমাদের ফেসবুক পেইজ, টেলিগ্রাম চ্যানেল, লিংকডইন এবং গুগল নিউজ এ লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

এই পত্রিকা বেকার তরুণদের জন্য বিশেষভাবে গুরুত্বপূর্ণ যারা নতুন কর্মসংস্থান খোঁজতে থাকেন এবং তাদের কাছে সাপ্তাহিক নিয়োগ বিজ্ঞপ্তি এবং পেশাগত উন্নতির সম্পর্কে তথ্য প্রদান করে।

টেকনো ইনফো বিডি‘র নতুন ক্যাটাগরি চাকরির পত্রিকায় পাঠকদের সুবিধার্থে আমরা সাপ্তাহিক চাকরির খবর পত্রিকাটি অনলাইনে প্রকাশ করে থাকি। অনলাইন এই পত্রিকাটি পড়ার পাশাপাশি আপনি PDF আকারে ডাউনলোড করে নিতে পারবেন। এটি বাংলাদেশের একটি জনপ্রিয় সাপ্তাহিক পত্রিকা। আমরা প্রতি শুক্রবার এই পত্রিকাটি প্রকাশ করে থাকি।

সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা আপনার কাছে পুরো সপ্তাহে প্রকাশিত সেরা সব চাকরির সার্কুলার এক জায়গায় আপনার প্রয়োজনীয় সব চাকরির তথ্য সরবরাহ করে। এই পত্রিকা আপনার জন্য একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ তথ্যের উৎস, যা আপনাকে নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে তথ্য সরবরাহ করতে সাহায্য করবে।

সাপ্তাহিক চাকরির খবর ১০ নভেম্বর, ২০২৩

পত্রিকা নাম সাপ্তাহিক চাকরির খবর
চাকরির ধরণ সরকারি/ বেসরকারি
ক্যাটাগরি চাকরির পত্রিকা
প্রকাশের তারিখ ১০ নভেম্বর, ২০২৩
বয়সসীমা ১৮-৬০ বছর
শিক্ষাগত যোগ্যতা ৫ম শ্রেণি থেকে স্নাতকোত্তর
আবেদনের মাধ্যম অনলাইন/ডাকযোগ/সরাসরি/কুরিয়ার

বড় ফাইল হওয়ায় লোড নিতে একটু সময় লাগতে পারে দয়াকরে অপেক্ষা করুন

সাপ্তাহিক চাকরির খবর

সাপ্তাহিক চাকরির খবর

সাপ্তাহিক চাকরির খবর

সাপ্তাহিক চাকরির খবর

Saptahik Chakrir Khobor Jobs Newspaper 10 November, 2023 [PDF/Image Download] করুন উপরের ছবির উপর ক্লিক করে।

চাকরির খবর সাপ্তাহিক পত্রিকায় মূলত প্রথম ও শেষ পৃষ্ঠায় প্রধান বিজ্ঞপ্তিগুলো দেয়া থাকে এবং এই বিজ্ঞপ্তিগুলোর বিস্তারিত ৩য় ও ৪র্থ পৃষ্ঠায় দেয়া হয়। প্রত্যেক পৃষ্ঠা আলাদা আলাদা ভাবে ক্রম অনুসারে উপরে দেয়া আছে।

প্রতি সপ্তাহে চাকরির পত্রিকা ছাড়াও প্রতিদিন অন্যান্য সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি টেকনো ইনফো বিডি’তে নিয়মিত প্রকাশ করে থাকি। ব্যাংক, সরকারি, এনজিও, কোম্পানি জব সহ আকর্ষনীয় সব চাকরি বিজ্ঞপ্তি আমাদের ওয়েবসাইটে পাবেন।

আরও চাকরির খবর দেখুন:

চাকরির খবর পত্রিকায় অনেক সময় অনাকাংখিত কিছু ভুল থাকতে পারে, তাই আপনাদের কাছে পরামর্শ থাকবে, অবশ্যই চাকরি দাতা সংস্থার মূল/অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখে নিশ্চিত হয়ে তারপর আবেদন করবেন। যেকোন ধরণের গঠনমূলক সমালোচনা ও অভিযোগ বা পরামর্শের জন্য নিচে কমেন্ট বক্সে মন্তব্য করুন।

Leave a Reply

Back to top button