সাম্প্রতিক

১৭তম শিক্ষক নিবন্ধন ফল প্রকাশ, উত্তীর্ণ ২৬,২৪২

১৭তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। এতে মোট উত্তীর্ণ হয়েছেন ২৬ হাজার ২৪২ জন। এর মধ্যে স্কুল-২ পর্যায়ের ২ হাজার ১০১ জন, স্কুল ও সমপর্যায়ের ১৯ হাজার ৯৫ জন এবং কলেজ ও সমপর্যায়ের ৫ হাজার ৪৬ জন।

টেকনো ইনফো বিডি'র প্রিয় পাঠকঃ নিয়মিত চাকরির আপডেট পেতে আমাদের ফেসবুক পেইজ, টেলিগ্রাম চ্যানেল, লিংকডইন এবং গুগল নিউজ এ লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

গতকাল বুধবার রাত ১২টার পর এ ফল প্রকাশ করা হয়। বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) সদস্য (পরীক্ষা মূল্যায়ন ও প্রত্যয়ন) এস এম মাসুদুর রহমান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে ফল প্রকাশের বিষয়টি জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, লিখিত পরীক্ষার ফল ৩০ আগস্ট অপরাহ্নে প্রকাশ করা হয়েছে।

পরীক্ষার্থীরা নিবন্ধন পরীক্ষার রোল এবং ব্যাচ নম্বর ব্যবহার করে পরীক্ষার ফলাফল এই ওয়েবসাইট থেকে জানতে পারবেন। এছাড়া উত্তীর্ণ পরীক্ষার্থীদেরকে টেলিটক থেকে খুদেবার্তার মাধ্যমেও ফল জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ ও সময় পরবর্তীতে খুদেবার্তার মাধ্যমে এবং এনটিআরসিএ-এর ওয়েবসাইটে জানানো হবে।

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) ব্যবস্থাপনায় সপ্তদশ শিক্ষক নিবন্ধন পরীক্ষার স্কুল-২ ও স্কুল পর্যায়ের ঐচ্ছিক বিষয়ের লিখিত পরীক্ষা গত ৫ মে এবং কলেজ পর্যায়ের ঐচ্ছিক বিষয়ের লিখিত পরীক্ষা ৬ মে অনুষ্ঠিত হয়।

আরও চাকরির খবরঃ

একাধিক পদে নিয়োগ দেবে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়
ঢাকায় অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার নিয়োগ দেবে এসিআই মটরস
সারাদেশে মার্কেটিং অফিসার নিয়োগ দেবে কর্ণফুলী গ্রুপ
ঢাকায় কি অ্যাকাউন্ট ম্যানেজার নিয়োগ দেবে ফুডপান্ডা বাংলাদেশ
টেরিটরি সেলস অফিসার নিয়োগ দেবে আবুল খায়ের গ্রুপ, বেতন ৪০ হাজার
এইচএসসি পাসে ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ দেবে গোল্ডেন হারভেস্ট ইনফোটেক
মাস্টার্স পাসে সারাদেশে ক্রেডিট অফিসার নিয়োগ দেবে ব্র্যাক

স্কুল-২ পর্যায়ে পরীক্ষার্থীর সংখ্যা ছিল ১৫ হাজার ৩৭৯ জন, স্কুল পর্যায়ে ৬২ হাজার ৮৬৪ জন এবং কলেজ পর্যায়ে ৭৩ হাজার ১৯৩ জনসহ মোট ১ লাখ ৫১ হাজার ৪৩৬ জন। তার মধ্যে পরীক্ষায় অংশগ্রহণকারী মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিল ১,০৪,৮২৫ জন।

১৭তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল দেখুন এখানে

Leave a Reply

Back to top button